1. admin@dailytatthyachitra.com : admin :
ভেড়ামারা থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত পলাতক নারী আসামি গ্রেফতার। - দৈনিক তথ্যচিত্র
বিজ্ঞপ্তি :
দৈনিক তথ্যচিত্র প্রত্রিকায় দেশের জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে আগ্রহীগণ যোগাযোগ করুন -মোবাঃ ০১৭৩০-১৮৭৭৪২, e-mail - dailytatthyachitra2021@gmail.com
শিরোনাম :
আল্লারদর্গা মিডিয়া হাউজ আয়োজনে সাংবাদিক নাহারুল ইসলাম মন্টুর মৃত্যু বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত পাবনার নিমাইচড়ায় গরুর মাংসে আল্লাহু লেখা। ভেড়ামারায় ট্রাক চাপায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত। কুয়েত রাজ পরিবারের সদস্য কর্তৃক ভেড়ামারায় মাদ্রাসা উদ্বোধন। ভেড়ামারায় পদ্মা নদীতে জেলের জালে বিশাল কুমির। ভেড়ামারায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত। স্তন ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে গোলাপী রোড শো ঢাকা থেকে কুষ্টিয়াতে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেড়ামারা শাখার কমিটি গঠণ। জাসদের ৫০ বছর পুর্তি উপলক্ষে ভেড়ামারায় জাসদের মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভেড়ামারা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ।

ভেড়ামারা থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত পলাতক নারী আসামি গ্রেফতার।

  • প্রকাশের সময় : Wednesday, January 26, 2022
  • 135 জন দেখেছেন

 

আনোয়ার পারভেজ শান্ত।

ভেড়ামারা থানা পুলিশ এক বিশেষ অভিযান পরিচালনা করে অনিতা নামের এক সাজাপ্রাপ্ত পলাতক আসামী কে গ্রেফতার করেছে। সে ভেড়ামারা বামনপাড়া এলাকার বীরেন কর্মকার এর কন্যা।
জানা যায়, গোপন সংবাদের ভিক্তিতে ভেড়ামারা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াছির আরাফাত এর তত্ত্বাবধানে ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান এর নির্দেশে এস আই বিশ্বজিৎ কুমার সঙ্গীয় ফোর্স সহ কুষ্টিয়ার কুমারখালী থানার বাঁশগ্রাম এলাকায় এক অভিযান পরিচালনা করা হয়। আসামী অনিতার নিকটস্থ আত্মীয়ের বাড়িতে মঙ্গলবার দিবাগত গভীর রাতে সেই অভিযানে তাকে গ্রেফতার করে ভেড়ামারা থানা পুলিশ।
ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মজিবুর রহমান জানিয়েছেন, ৪ মাসের সাজা প্রাপ্ত পলাতক আসামী অনিতা দীর্ঘ দিন পালিয়েছিল। তাকে গ্রেফতার করে আজ বুধবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার করে সহযোগিতা করবেন

One response to “ভেড়ামারা থানা পুলিশের অভিযানে সাজা প্রাপ্ত পলাতক নারী আসামি গ্রেফতার।”

  1. Next time I read a blog, Hopefully it wont fail me as much as this particular one. I mean, Yes, it was my choice to read, however I really believed you would have something helpful to talk about. All I hear is a bunch of whining about something you could fix if you werent too busy searching for attention.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ
অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি ও বিষয়বস্ত কোথাও প্রকাশ করা বেআইনি। © All rights reserved © 2021 দৈনিক তথ্যচিত্র
Design & Developed By AKATONMOY HOST BD