1. admin@dailytatthyachitra.com : admin :
ভেড়ামারায় জিনের নির্দেশে পানি ফেলে নিজ শিশু সন্তানকে হত্যা, মা আটক। - দৈনিক তথ্যচিত্র
বিজ্ঞপ্তি :
দৈনিক তথ্যচিত্র প্রত্রিকায় দেশের জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে আগ্রহীগণ যোগাযোগ করুন -মোবাঃ ০১৭৩০-১৮৭৭৪২, e-mail - dailytatthyachitra2021@gmail.com

ভেড়ামারায় জিনের নির্দেশে পানি ফেলে নিজ শিশু সন্তানকে হত্যা, মা আটক।

  • প্রকাশের সময় : Friday, August 27, 2021
  • 178 জন দেখেছেন

 

সাইফুল ইসলামঃ কুষ্টিয়া।

কুষ্টিয়ার ভেড়ামারায় জিনের নির্দেশে পানিতে ফেলে নিজ শিশু সন্তান ইয়াকুব ( ৪)কে হত্যার অভিযোগ উঠেছে পাষণ্ড মা আঁখি (২০) খাতুনের বিরুদ্ধে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, প্রায় দেড় মাস ধরে শিশুটিকে হত্যার জন্য চেষ্টা করেছেন তিনি। শেষে সুযোগ পেয়ে বাড়ির সামনে গর্তের পানিতে ফেলে নিজ সন্তানকে হত্যা করলেন আঁখি খাতুন।
বুধবার বিকেলে কুষ্টিয়া জেলার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের চর দমকা গ্রামে এই ঘটনা ঘটেছে। এ ঘটনায় শিশুটির হত্যাকারী মা আঁখি খাতুনকে পুলিশ আটক করেছে। তিনি মোহন আলীর স্ত্রী।
এলাকাবাসী জানান, নিহত শিশুটির মা আঁখি খাতুন একজন মানসিক রোগী। তিনি দেড় মাস ধরে নিজের শিশুসন্তানকে বিভিন্নভাবে হত্যার চেষ্টা করে আসছিলেন। সেকারণে শিশুটির দাদি নিজের কাছে রেখে শিশুটিকে লালন-পালন করছিলেন।
গত বুধবার নিহত শিশুটিকে তার মা দাদির কাছ থেকে নিয়ে বাড়ির বাইরে এসে বাড়ির পাশে পানিভর্তি গর্তের ভেতরে ফেলে সন্তানকে হত্যা করেন।
খবর পেয়ে ভেড়ামারা থানা পুলিশের এসআই জিল্লুর রহমান ঘটনাস্থলে গিয়ে শিশুটির মরদেহ উদ্ধার করে এবং ঘাতক মাকে আটক করে থানায় নিয়ে আসেন।
এ ব্যাপারে ভেড়ামারা থানার ওসি (তদন্ত) জহুরুল ইসলাম জানান, পানিতে ফেলে নিজ সন্তানকে হত্যার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। ঘটনাস্থল থেকে শিশুটির মরদেহ উদ্ধার করে এবং ঘাতক মাকে আটক করা হয়। পরে ঘটনায় ভেড়ামারা থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়।
মামলা নম্বর- ২৪ তারিখ ২৬-৮-২১। ঘাতক মা আঁখি খাতুনকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে এবং শিশুটির মরদেহ মর্গে পাঠানো হয়েছে।
প্রাথমিক জিজ্ঞাসাবাদে আঁখি খাতুন পুলিশকে জানান, জিনের নির্দেশে তিনি শিশুকে হত্যা করেছেন।

শেয়ার করে সহযোগিতা করবেন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো সংবাদ
অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি ও বিষয়বস্ত কোথাও প্রকাশ করা বেআইনি। © All rights reserved © 2021 দৈনিক তথ্যচিত্র
Design & Developed By AKATONMOY HOST BD