1. admin@dailytatthyachitra.com : admin :
আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের গোলাবর্ষণ ; আতংকে এলাকাবাসী - দৈনিক তথ্যচিত্র
বিজ্ঞপ্তি :
দৈনিক তথ্যচিত্র প্রত্রিকায় দেশের জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে আগ্রহীগণ যোগাযোগ করুন -মোবাঃ ০১৭৩০-১৮৭৭৪২, e-mail - dailytatthyachitra2021@gmail.com
শিরোনাম :
আল্লারদর্গা মিডিয়া হাউজ আয়োজনে সাংবাদিক নাহারুল ইসলাম মন্টুর মৃত্যু বার্ষিকী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত পাবনার নিমাইচড়ায় গরুর মাংসে আল্লাহু লেখা। ভেড়ামারায় ট্রাক চাপায় ২জন মোটরসাইকেল আরোহী নিহত। কুয়েত রাজ পরিবারের সদস্য কর্তৃক ভেড়ামারায় মাদ্রাসা উদ্বোধন। ভেড়ামারায় পদ্মা নদীতে জেলের জালে বিশাল কুমির। ভেড়ামারায় বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত। স্তন ক্যান্সার সচেতনতা মাস উপলক্ষে গোলাপী রোড শো ঢাকা থেকে কুষ্টিয়াতে। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম ভেড়ামারা শাখার কমিটি গঠণ। জাসদের ৫০ বছর পুর্তি উপলক্ষে ভেড়ামারায় জাসদের মশাল মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত ভেড়ামারা উপজেলার বীর মুক্তিযোদ্ধাদের মাঝে স্মার্ট কার্ড ও সনদ বিতরণ।

আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের গোলাবর্ষণ ; আতংকে এলাকাবাসী

  • প্রকাশের সময় : Tuesday, June 29, 2021
  • 232 জন দেখেছেন

নিজস্ব প্রতিবেদকঃ সাভারের আশুলিয়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে দুই পক্ষের মাঝে গোলাগুলির ঘটনা ঘটেছে।

মঙ্গলবার (২৯ জুন) সকালে আশুলিয়ার গাজিরচট এলাকার উষাপল্ট্রি মোড়ে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, সকালে হঠাৎ গুলির শব্দ শুনতে পায়। এ সময় ভয়ে কেউ বের হয়নি। তবে আমরা যতটুকু দেখেছি দুই পক্ষই গুলি ছুড়েছে। বাইরে এখনো বেশ কয়েকটি গুলির খোসা পড়ে আছে। আমরা খুবই আতঙ্কিত।

নাম প্রকাশে অনিচ্ছুক স্থানীয় এক বাসিন্দা বলেন, এমএ মতিন দীর্ঘদিন ধরে এলাকার বিভিন্ন মানুষের জমি দখল করে আসছেন। তার বিরুদ্ধে এ সংক্রান্ত বেশ কয়েকটি মামলাও চলমান রয়েছে। তিনি ওই এলাকায় ভূমিদস্যু মতিন নামেই পরিচিত।

তিনি আরও বলেন, দীর্ঘদিন ধরে রহিম খা নামে মানিকগঞ্জের এক ব্যবসায়ীর একটি জায়গা দখল করে মতিন বঙ্গবন্ধু মেডিকেলের প্রস্তাবিত জায়গার সাইনবোর্ড দেন। তার কাছে কোনো কাগজপত্র নেই। তারপরও তিনি এই জায়গা দখল করে রয়েছেন। আজ রহিম খার লোকজন জায়গা বুঝে নিতে এলে তাদের লক্ষ্য করে কয়েক রাউন্ড গুলি ছোড়েন এমএ মতিন।

উষা পল্ট্রি মোড়ের এক চা দোকানদার বলেন, গোলাগুলির ঘটনা এখানে নতুন নয়। প্রায়ই এ ধরনের ঘটনা ঘটে। আমাদের অভ্যাস হয়ে গেছে।

এ ব্যাপারে এম এ মতিনের সঙ্গে যোগাযোগের চেষ্টা করা হলে তাকে পাওয়া যায়নি।

রহিম খা বলেন, আমার জায়গা জোর করে দখল করে রেখেছে এমএ মতিন। আজ আমরা জমিতে গেলে মতিনের প্রতিনিধিরা বাধা দেয়। পরে মতিন ও তার বাহিনী গুলি ছোড়েন।

এবিষয়ে, আশুলিয়া থানার পরিদর্শক (অপারেশন) আব্দুর রাশিদ জানান, ঘটনা শোনার পর টিম পাঠিয়েছি। বিস্তারিত পরে জানানো হবে।

শেয়ার করে সহযোগিতা করবেন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরীর আরো সংবাদ
অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি ও বিষয়বস্ত কোথাও প্রকাশ করা বেআইনি। © All rights reserved © 2021 দৈনিক তথ্যচিত্র
Design & Developed By AKATONMOY HOST BD