1. admin@dailytatthyachitra.com : admin :
ভেড়ামারায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী নিহত। - দৈনিক তথ্যচিত্র
বিজ্ঞপ্তি :
দৈনিক তথ্যচিত্র প্রত্রিকায় দেশের জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে আগ্রহীগণ যোগাযোগ করুন -মোবাঃ ০১৭৩০-১৮৭৭৪২, e-mail - dailytatthyachitra2021@gmail.com
শিরোনাম :
ভেড়ামারায় সানলাইফ ইন্স‍্যুরেন্স এর কর্মী সমাবেশ অনুষ্ঠিত। ভেড়ামারা থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৮ বোতল ফেন্সিডিল সহ ২ জন আটক। সাংবাদিক জনি আহম্মেদ এর কন্যা মারিয়ার আজ ৮ তম শুভ জন্মদিন। সাংবাদিক নেতা ওমর ফারুকের উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ কর্মসূচি পালিত। ভেড়ামারায় চুরি হওয়া ইজিবাইক-সহ ১জন চোরকে গ্রেপ্তার করেছে ভেড়ামারা থানা পুলিশ। কুষ্টিয়ায় অনিবন্ধিত ৬ টি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা। ভেড়ামারায় কলেজ ছাত্র লিটনের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। ভেড়ামারায় বাল্যবিবাহের আয়োজন করায় কনের বাবাকে ২০ হাজার টাকা অর্থদন্ড। সেলফি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। ঈদে সেনা সদস্য বাড়ি ফিরছিলেন, স্বজনদের কাছে পৌঁছাবে লাশ।

ভেড়ামারায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী নিহত।

  • প্রকাশের সময় : Thursday, May 20, 2021
  • 204 জন দেখেছেন

বুলবুল আহমেদ ভেড়ামারা প্রতিনিধিঃ

কুষ্টিয়ার ভেড়ামারায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই জন আরোহী নিহত।

কুষ্টিয়ার ভেড়ামারায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে দুই আরোহী নিহত হয়েছেন। বুধবার (১৯ মে) বিকেলে উপজেলার মোকারিমপুর ইউনিয়নের ফারাকপুর গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ময়নাল হক মিল্টন (২৪) উপজেলার মোকারমপুর গোলাপনগর গ্রামের বাজারপাড়ার স্যানিটারি ব্যবসায়ী মোমিন আলীর ছেলে। এক বছর আগে মালদ্বীপ থেকে দেশে ফিরেছেন। তিনি তার বাবাকে ব্যবসায়িক কাজে সহযোগিতা করতেন। শাকিল আহমেদ (২২) আহমেদ একই এলাকার আলম আলীর ছেলে। শাকিল বেকার, কয়েক বছর আগে লেখাপড়া বাদ দিয়েছেন। শাকিল ও মিল্টন বন্ধু।

পুলিশ, নিহতদের পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, শাকিল ও মিল্টন মোটরসাইকেলে বিকেলে গোলাপনগর এলাকা থেকে ভেড়ামারা বাজারের দিকে যাচ্ছিলেন। ফারাকপুর গ্রামের গোরস্থান এলাকায় বাঁকা পুলের সংলগ্ন রাস্তায় গেলে নিয়ন্ত্রণ হারিয়ে মোটরসাইকেল রাস্তার ওপর পড়ে যান। তাদের উদ্ধার ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আবাসিক মেডিকেল কর্মকর্তা (আরএমও) ডা. নুরুল আমীন বলেন, মাথা, হাত-পাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত পেয়ে অতিরিক্ত রক্তক্ষরণে তাদের মৃত্যু হয়।
ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল বলেন, পুলিশ যাওয়ার আগেই মরদেহ বাড়িতে নিয়ে যান স্বজনরা। অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

দুজনের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

শেয়ার করে সহযোগিতা করবেন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো সংবাদ
অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি ও বিষয়বস্ত কোথাও প্রকাশ করা বেআইনি। © All rights reserved © 2021 দৈনিক তথ্যচিত্র
Design & Developed By AKATONMOY HOST BD