1. admin@dailytatthyachitra.com : admin :
ভেড়ামারায় পৌর মেয়রের ব্যাক্তিগত অর্থায়নে ৫০০ শতাধিক কর্মহীন শ্রমিক ও ডাইভারদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ। - দৈনিক তথ্যচিত্র
বিজ্ঞপ্তি :
দৈনিক তথ্যচিত্র প্রত্রিকায় দেশের জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ দেওয়া হচ্ছে আগ্রহীগণ যোগাযোগ করুন -মোবাঃ ০১৭৩০-১৮৭৭৪২, e-mail - dailytatthyachitra2021@gmail.com
শিরোনাম :
ভেড়ামারায় সানলাইফ ইন্স‍্যুরেন্স এর কর্মী সমাবেশ অনুষ্ঠিত। ভেড়ামারা থানা পুলিশের বিশেষ অভিযানে ৩৮ বোতল ফেন্সিডিল সহ ২ জন আটক। সাংবাদিক জনি আহম্মেদ এর কন্যা মারিয়ার আজ ৮ তম শুভ জন্মদিন। সাংবাদিক নেতা ওমর ফারুকের উপর হামলার প্রতিবাদে কুষ্টিয়ায় বিক্ষোভ কর্মসূচি পালিত। ভেড়ামারায় চুরি হওয়া ইজিবাইক-সহ ১জন চোরকে গ্রেপ্তার করেছে ভেড়ামারা থানা পুলিশ। কুষ্টিয়ায় অনিবন্ধিত ৬ টি প্রাইভেট ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টার বন্ধ ঘোষণা। ভেড়ামারায় কলেজ ছাত্র লিটনের গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা। ভেড়ামারায় বাল্যবিবাহের আয়োজন করায় কনের বাবাকে ২০ হাজার টাকা অর্থদন্ড। সেলফি বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষ। ঈদে সেনা সদস্য বাড়ি ফিরছিলেন, স্বজনদের কাছে পৌঁছাবে লাশ।

ভেড়ামারায় পৌর মেয়রের ব্যাক্তিগত অর্থায়নে ৫০০ শতাধিক কর্মহীন শ্রমিক ও ডাইভারদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ।

  • প্রকাশের সময় : Tuesday, May 11, 2021
  • 133 জন দেখেছেন

মোঃসাকিব আলী, স্টাফ রিপোর্টারঃ
তথ্য মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও জাসদ সভাপতি হাসানুল হক ইনু এমপি বলেছেন, করোনা ভাইরাস, জঙ্গী ভাইরাস ও দুর্নীতি এই তিন ভাইরাস জনিত কারনে দেশ আজ ক্ষত-বিক্ষত।

 করোনা ভাইরাস জীবনও জীবিকাকে সংকটের মধ্যে ফেলে দিচ্ছে, আর দুর্নীতি বা দুর্নীতিবাজরা উন্নয়নের সুফল ও মানুষের হকটা খেয়ে ফেলছে। আর জঙ্গীরা রাষ্ট্রের ভিত্তির উপরে আঘাত হানছে। 

দুর্নীতি মাননীয় প্রধানমন্ত্রীর রাতদিন কষ্ট করা উন্নয়ন সাফল্য ও জনগণের হক-অধিকার ঘরকাটা ইঁদুর-উইপোকার মত ভিতর থেকে খেয়ে ফেলছে এই তিন ভাইরাস পুষে, এই তিন ভাইরাসের সাথে বসবাস করে, দেশ এগুতে পারবে না। দেশকে সামনে এগুতে হলে, মানুষের জীবন ও জীবিকা নিশ্চিত করতে, শান্তি ও উন্নয়নের পথে থাকতে হলে করোনা, দুর্নীতি, জঙ্গীবাদ-এই তিন ভাইরাস ধ্বংস ও নির্মূল করতে হবে।

তিনি গতকাল মঙ্গলবার ১১মে দুপুরে কুষ্টিয়ার ভেড়ামারা হাইস্কুল মাঠে পৌরসভার মেয়রের ব্যক্তিগত উদ্যোগে পাঁচ শতাধিক কর্মহীন বাস-ট্রাক শ্রমিক ও অটোরিকশা, সিএনজি ড্রাইভারদের ঈদের খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব কথা কলেন। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভেড়ামারা উপজেলা নির্বাহী অফিসার সোহেল মারুফ, ভেড়ামারা- দৌলতপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার ইয়াসির আরাফাত, জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও কুষ্টিয়া জেলা জাসদের সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল আলীম স্বপন, ভেড়ামারা পৌরসভার মেয়র আনোয়ারুল কবির টুটুল, ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজালাল, ভেড়ামারা উপজেলা জাসদের সভাপতি এমদাদুল ইসলাম আতা, সাধারণ সম্পাদক এসএম আনছার আলীসহ জেলা ও উপজেলা জাসদের নেতৃবৃন্দ।

হাসানুল হক আরো ইনু বলেন, করোনা ভাইরাসের ভয়াবহ দ্বিতীয় ও তৃতীয় ঢেউ ঠেকাতে আধাখেঁচড়া লকডাউন ও অব্যবস্থপনার জন্য ঈদে ঘরমুখো সাধারণ যাত্রীরা এতো কষ্টের মধ্যে পরেছে। তিনি সরকারের উদ্দেশ্যে বলেন, তৃতীয় ঢেউ মোকাবেলা করে জনগণের জীবন রক্ষায় যা করা দরকার তাই করতে হবে।

 তিনি বলেন, গত বাজেটে স্বাস্থ্য খাতের সক্ষমতা বাড়ানোর জন্য যে টাকা বরাদ্দ করা হয়েছিল সেই টাকা কাজে লাগালো হলো না কেন? বাজেটে টাকা দেয়ার পরও কারা প্রধানমন্ত্রীর বদনাম করতে চাচ্ছে তাদের খুঁজে বের করা উচিৎ।

 তিনি খালেদা জিয়ার বিদেশ যাওয়ার বিষয়ে এক প্রশ্নের জবাবে বলেন, শেখ হাসিনা কখনই খালেদা জিয়া বা কারো প্রতিই অমানবিক না। বরং শেখ হাসিনা ১৫ আগস্ট, ২১ আগস্টের কথা ভুলে তার সাংবিধানিক, আইনগত ক্ষমতা, এখতিয়ারের মধ্যে খালেদা জিয়ার জন্য সর্বোচ্চ মানবিকতা দেখিয়েই চলেছেন।

তিনি লকডাউনে কর্মহীন ও আয়হীন পরিবহন শ্রমিকদের পাশে থেকে ঈদের উপহার ও ত্রাণ নিয়ে দাঁড়ানোর জন্য ভেড়ামারা উপজেলা জাসদের নেতা-কর্মী ও পৌর মেয়র টুটুলের প্রতি ধন্যবাদ জানান।

শেয়ার করে সহযোগিতা করবেন

Leave a Reply

Your email address will not be published.

এই ক্যাটাগরীর আরো সংবাদ
অনুমতি ছাড়া এই ওয়েবসাইটের কোন লেখা, ছবি ও বিষয়বস্ত কোথাও প্রকাশ করা বেআইনি। © All rights reserved © 2021 দৈনিক তথ্যচিত্র
Design & Developed By AKATONMOY HOST BD